একাকিত্বের নির্জনে
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২৭-০৪-২০২৪

একাকিত্বের নির্জনে
............নীলাম্বর সরকার মিন্টু

নীরবে জ্বলি আমি
নিভৃতে পোড়ি আমি
বিরহের আগুনে ।
একা ঘুরি
একা ফিরি
একাকীত্বের নির্জনে ।
অজানা গোপনে ।
উজান ঠেউয়ে ভাসি আমি
উজান গাঙের তীরে ।
দমকা হাওয়ার উড়ি আমি
প্রলয় ঘটা ঝড়ে ।
একা ভাসি
একা উড়ি
একাকীত্বের নির্জনে ।
অজানা গোপনে ।

কালো আঁধারে হারাই আমি
অমাবস্যার রাতে ।
জোনাক পোকাও থাকে দূরে
আড়ি তার সাথে ।
একা ঘুরি
একা ফিরি
একাকিত্বের নির্জনে ।
অজানা গোপনে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।